Header Ads

ভালবাসা কি বুজেন?

গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড থাকা মানেই ভালোবাসা না। ভালোবাসা মানে জীবনে এমন একজন থাকা, যার প্রতি আপনার অন্ধ বিশ্বাস আছে। আপনি যদি তাকে সর্বোচ্চ পরিমান কষ্ট দেন, তবুও সে আপনার হাত ধরে রাখবে,আর বলবে "আমি আছি, আমি ছিলাম আর আমি সব সময় তোমারি থাকবো।" এটাই ভালোবাসা, এটাই জীবন!!! ♥ প্রতিটা মানুষের জীবনে এমন একজন দরকার যে তাকে শাসন করবে।
সকাল গড়িয়ে দুপুর পর্যন্ত না খেলে জোর করে খেতে পাঠাবে।সামনে থাকলে মুখে তুলে খাইয়ে দিবে <3 বৃষ্টিতে বেশি ভিজলে কপট চোখ দেখাবে। পর মুহূর্তে বলবে, আচ্ছা যাও ভেজো। জ্বর আসলে বলবে, ওষুধ না খেলে কিন্তু নেক্সট এক উইক কথা বলবো না। রাতে সময় মত ঘুমাতে না গেলে নিজের
ফোন বন্ধ রেখে বলবে, চোখ বন্ধ। ঘুম চলে আসবে। আমি বলে দিচ্ছি ঘুমকে চলে যেতে তোমার কাছে। ব্যস্ত রাস্তা পার হওয়ার আগে অন্তত একবার বলবে, সাবধানে পার হয়ো!! প্রশ্ন না করে প্রতিটা কথা মন দিয়ে শুনে বলবে, প্যাচাল অনেক হল। এবার মাথা থেকে ভুত নামাও সব। ফাইনালের আগে একটা কড়া ধমক, ফেসবুকে দেখলে আমার আইডি থেকে ব্লক করে দিব বলে দিলাম। পরে হাজার বললেও অ্যাড করব না। শাসন শুধু ভালবাসার মানুষ করবে এমনও না। একজন বন্ধুও হতে পারে। "সে" হতে পারে।
"তুমি" হতে পারো।


Real loving people
একটা জীবন পার করতে সব সময় সাথে থাকা মানুষটা হতে পারে। সবার জীবনে এমন একজন থাকুক। না আসলে আসুক। যে তাকে তার প্রতিটা ভুলের জন্যে বাকি সবার মত ভুল না বুঝে বলবে, ঘুরে আসি চলো কোথাও থেকে। যে সারাদিন রাত চ্যাটবক্সে আপনার একটা রিপ্লাইয়ের আশায় একের পর এক ম্যাসেজ দিতেই থাকে তাকে কি সুন্দর " ইমোশনাল ননসেন্স" বলে আপনি ইগ্নোর করেন তাইনা? ঘন্টার পর ঘন্টা যে আমাদের গভীররাতের ওয়েটিং কলের এইপাশে ওয়েট করে তার কল টাকে কত নরমালি আমি আপনি ব্ল্যাকলিস্টে ফেলে রাখি। সারাদিন আমাদের ভালবাসি বলতে বলতে যারা গলা শুকিয়ে ফেলে তাদের পাগলামিকে "ন্যাকামি" বলে উপহাস করতে দুসেকেন্ড ও সময় নেই না আমরা। কত সহজে আমরা অন্যের চোখের জলকে ভন্ডামি বলে ফেলতে পারি, গভীর আবেগ কে অভিনয় বলে পাশ কাটিয়ে যেতে পারি, আমার প্রতি তার দূর্বলতাকে চোখ বুজে অবহেলা করতে পারি।
আমরা ব্যার্থ। জীবনে আমরা সেই ইমোশনাল নন্সেন্স, পাগলামি করা ন্যাকা আর চোখের জল ফেলা দামী মানুষ গুলোকে ধরে রাখতে জানিনা।তবে আমাদের জীবনে এ ধরনের পাগল গুলোর খুব দরকার। একটু বেশীই দরকার। ঠিক সময়ে ঠিক মানুষকে চিনতে না পারা বিরাট পাপ। ভুল মানুষের পিছে এক জীবন পার না করে ঠিক মানুষ টাকে দু দন্ড সময় দিয়ে দেখা দরকার জীবন কত পরিপাটি। ☺

No comments

What is crush?

Sexy Wallpaper

                                                                        Sexy Wallpaper                                       ...

Theme images by duncan1890. Powered by Blogger.